ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সার্ভিস

একটি ওয়েবসাইট আপনার কোম্পানি/ব্যবসাকে রিপ্রেজেন্ট করে। একটু বিস্তর পরিসরে চিন্তা করুন, আপনার কোম্পানির ওয়েবসাইট থাকা মানে, বিশ্বব্যাপি ব্যবসার দিক উন্মোচন করা। আমরা জানি কিভাবে আমাদের গ্রাহকদের সমস্যার সমাধান করতে হয়। আমারা সব সময় আমাদের বেস্ট কোয়ালিটিকে প্রাধান্য দিয়ে চলমান প্রক্রিয়াতেও আপনার মতামত গ্রহন করে প্রজেক্ট সম্পূর্ন করে থাকি। আপনি কি সাশ্রয়ী দামে বাংলাদেশের সেরা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কোম্পানি খুজছেন? JA Station বর্তমানে বাংলাদেশের প্রেক্ষাপটে একটি বিশ্বমানের Web Development Agency। আমাদের এক্সপার্ট ডেভেলপারগণ আপনার ওয়েব সাইটকে Custom Development-এর মাধ্যমে Smooth User  Experience নিশ্চিত করে থাকে। আপনার ওয়েব সাইটকে দীর্ঘমেয়াদে যুগের সাথে মানানসই রাখার জন্য আমাদের ডেভেলপারগণ Development-এর Best Practice ব্যবহার করে আপনার ওয়েব সাইটের ডিজাইন ও ডেভেলপমেন্ট করে থাকে। আপনি হয়তোবা চাইলেই একটি সিম্পল HTML Website তৈরি করতে পারবেন। কিন্তু আমাদের ওয়েব ডিজাইনারগণ আপনার কল্পনার বহিঃপ্রকাশ ঘটিয়ে সেটির বাস্তবতায় রূপ দিয়ে থাকে।

Web Design & Development সম্পর্কে আপনার যত প্রশ্ন এবং তার উত্তর

ওয়েব ডিজাইন এবং ওয়েব ডেভেলপমেন্ট কি?

ওয়েব ডেভলপমেন্ট হল কোডিংয়ের মাধ্যমে ওয়েবসাইট তৈরির প্রক্রিয়া যা আপনার ওয়েবসাইটে Functionality যুক্ত করে। আর ওয়েব ডিজাইন হলো ইন্টানেটে প্রর্দশিত ওয়েব সাইটগুলোর নকশা। JA Station আপনার ওয়েব সাইটকে এমন ভাবে ডিজাইন ও ডেভেলপ করে থাকে যা আপনার ব্যবসার ক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলে থাকে। 

বর্তমানে যেকোন ব্যবসার ক্ষেত্রে ওয়েবসাইট থাকা কতটা গুরত্বপূর্ন ?

বর্তমানে যে কোন ব্যবসার ক্ষেত্রে ওয়েব সাইট আপনার ব্র্যান্ড ভিজিবিলিটি এবং ব্যান্ডের ভ্যালু বাড়াতে বিশেষ ভুমিকা পালন করে থাকে। তাছাড়া একটি ওয়েব সাইট আপনার ব্যবসার যে কোন ধরেনের ডিজিটাল সমাধান এনে দিতে পারে। আপনার ব্যবসার পরিচিতি খুব সহজভাবে সীমিত সময়ের মধ্যে আপানার সম্ভাব্য গ্রাহকের কাছে পৌঁছাতে ওয়েব সাইটের কোন বিকল্প নেই।

কেন আপনি পার্টনার হিসাবে ব্যক্তির পরিবর্তে কোম্পানিকে বেছে নিবেন ।

কেননা,কোন কোম্পানি আপনার ওয়েব সাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট এর ক্ষেত্রে একক ব্যক্তির পরিবর্তে একটি বিশেষজ্ঞ টিম নিয়ে কাজ করে। সেক্ষেত্রে, দীর্ঘমেয়াদে আপনার কোন প্রকার সমস্যার সমাধান দ্রুততার সাথে পেয়ে থাকবেন। কোন কোম্পানি অবশ্যই তাদের নিজস্ব গুনগত মান বজায় রাখতে আপনাকে সেরা সেবাই প্রদান করে থাকে।

এই প্যাকেজ এর সাথে কি আমি ডোমেইন,হোস্টিংও পেতে পারি ?

ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট প্যাকেজ এর সাথে আমরা আপনার চাহিদার উপর ভিত্তি করে হোস্টিং এর জন্য চার্জ করে থাকি। তবে, আমাদের পার্টনার কোম্পানি হতে আপনি অতি অল্পদামে ডোমেইন,হোস্টিং পেতে পারেন।

JA Station তে কি Monthly Website Maintainance Service আছে?

হ্যাঁ,  JA Station Monthly Website Maintenance Service প্রদান করে থাকে। JA Station হতে আপনি খুব কম খরচে Monthly Website Maintenance Service গ্রহন করতে পারেন।

হটাৎ আমার ওয়েব সাইট ডাউন হয়ে গেলে আমি কিভাবে সহায়তা পেতে পারি ।

JA Station আর JA Station-এর গ্রাহকের দুরুত্ব শুধুমাত্র একটি ইমেইল বা একটি ফোন নাম্বার দূরে। আপনার প্রজেক্ট সম্পূর্ন হবার পর কখনোই আমরা অদৃশ্য হয়ে যাবো না। বিগত ৫ বছর ধরে আমরা আমাদের গ্রাহকদের সন্তুষ্টি অক্ষুন্ন রেখে আসছি।

কেন JA Station কে আপনি আপনার ওয়েব ডিজাইন পার্টনার হিসাবে বেছে নিবেন?

JA Station এমন একটি প্রতিষ্ঠান যা আপনাকে সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের গুনগত মান বজায় রাখতে কখনোই একক সিদ্ধান্তে কোন প্রজেক্ট সম্পূর্ন করেনা। কোন অর্ডার গ্রহন করার পর আমাদের দক্ষ্য টিম মেম্বারগন ( Front-End Developer, Back-End Develpoer, and UX-Designer ) একত্রে বসে আপনার প্রজেক্টের একটি খসড়া প্রতিলিপি তৈরি করে থাকে। অতপর, সেই খসড়া প্রতিলিপি সম্পর্কে আপনার মতামত গ্রহন করে চুড়ান্ত Digital Mockup তৈরি করে থাকে। তারপর আমাদের ডেভেলপারগন চুড়ান্ত Digital Mockup অনুযায়ী ওয়েব সাইট ডেভেলপ করা আরম্ভ করে। আপনার ওয়েব সাইটের User-Engagement ধরে রাখতে আমরা সকল ধরনের পর্যবেক্ষণ করে থাকি। আর বিশেষ করে JA Station যেকোন চলমান প্রজেক্টেও আপনার মতামতের ভিত্তিতে ইতিবাচক পরিবর্তনগুলোর প্রাধান্য দিয়ে থাকে। আমাদের কাজের প্রক্রিয়াগুলো এবং গুনগত মান এর দিক বিবেচনা করলে অবশ্যই JA Station– বাংলাদেশের সেরা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কোম্পানি।

What Our Clients Say