বাংলাদেশের সেরা এসইও সার্ভিস

একমাত্র আমরাই পারি সর্বনিম্ন খরচে আপনার ওয়েব সাইটকে Google & Bing এর টপ রেজাল্ট পেজে স্থান করে দিতে। যা নিমিষেই আপনার ব্যবসা/প্রতিষ্ঠানকে স্থানীয় কাস্টমার এবং বাংলাদেশের জাতীয় পর্যায়ে পরিচিতি প্রদানে বিশেষ সহায়ক ভূমিকা পালন করবে।আপনার পন্য বা সেবার সর্বোচ্চ বিক্রয় নিশ্চিত করতে JA Station হতে পারে আপনার একমাত্র বিকল্প। JA Station এমন একটি প্রতিষ্ঠান যা বাংলাদেশের জাতীয় পর্যায়ে আপনার ব্যবসার একনিষ্ঠ Digital Partner হয়ে উঠতে পারে। কেননা আমাদের দক্ষ্য টিম আপনার প্রতিষ্ঠানকে বাংলাদেশের Local Search Result-এ একটি কাঙ্খিত সময়ের মধ্যে এক নাম্বার স্থানে পৌছেঁ দিতে সক্ষম।

SEO সম্পর্কে আপানার যত প্রশ্ন এবং তার উত্তর

সার্ভিস গ্রহন করার কত দিন পর হতে আমি রেজাল্ট আশা করতে পারি?

SEO সাধারনত একটি দীর্ঘ মেয়াদী প্রকল্প।  তথাপি, আমাদের সেবা গ্রহনের পর সর্বনিম্ন দুই সপ্তাহের মধ্যে আপনি ইতিবাচক ফলাফল অনুধাবন করবেন।

On-Page SEO কি?

আপনার ওয়েব সাইটের Ranking নিশ্চিত করার প্রধান মাধ্যম হলো On-Page SEO। আমাদের দক্ষ্য SEO ( Search Engine Optimization ) টিম আপনার ওয়েব সাইটের জন্য গুগলের সর্বশেষ আপডেটের উপর ভিত্তি করে, ওয়েব সাইট এর কোডিং এ্যানালাইসিস, লোডিং স্পিড এ্যানালাইসিস, ইউজার এক্সপেরিয়েন্স এ্যানালাইসিস, কনটেন্ট এ্যানালাইসিস এবং ইমেজ অপটিমাইজেশনের মাধ্যমে র‍্যাংকিং এর জন্য উপযুক্ত করে তোলে।

আমি কিভাবে আমার Progress পর্যবেক্ষণ করতে পারি?

সাধারনভাবে আমারাই আপনাকে আপনার সাপ্তাহিক প্রগ্রেস রির্পোট প্রদান করে থাকবো।

কনটেন্ট অপটিমাইজেশন কি?

কনটেন্ট অপটিমাইজেশন এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে Search Engine-এ ইউজার ভিজিবিলিটি বাড়াতে প্রধান ভূমিকা পালন। শুধু তাই নয় কনটেন্ট অপটিমাইজেশন এর উপর আপনার ব্র্যান্ড ভ্যালু অনেকাংশে নির্ভর করে।

Backlink কি?

ব্যাকলিংক হল এক ওয়েব সাইট হতে আরেক ওয়েব সাইটে SEO-এর যাবতীয় ভ্যালু আদান প্রদানের মাধ্যম। বর্তমানে Search Engine-গুলোর কাছে কোন ওয়েব সাইটের গুরত্ব এবং গ্রহনযোগ্যতা বোঝাতে ব্যাকলিংক এর কোন বিকল্প নাই।

ব্যাক-লিংক কোন ওয়েব সাইটের জন্য কতটা নিরাপদ?

ব্যাকলিংক SEO-এর জন্য ব্যাপক গুরত্বপূর্ণ একটি ফ্যাক্টর। তবে ব্যাকলিংক ওয়েব সাইটের জন্য নিরাপদ কি না, সেটা নির্ভর করে আপনি কিভাবে লিংক বিল্ডিং করছেন। যদি আপনার ওয়েব সাইটের সাথে সমজাস্য বজায় রেখে এবং ভালো মানের কনটেন্ট থেকে ব্যাকলিংক গ্রহন করা হয় তা SEO-এর জন্য সহায়ক ভূমিকা পালন করে।

আপনারা কি আমার ওয়েব সাইটের জন্য Google My Business সেট করে দিবেন?

আপনি যদি পূর্বে আপনার ব্যবসার জন্য Google My Business সেট করে না থাকেন, সেক্ষেত্রে অবশ্যই আমরা আপনার জন্য এটি করে দেব।

Google Search Console কি?

Google Webmaster এর পরিবর্তিত নাম হলো Google Search Console যা গুগল দ্বারা নিয়ন্ত্রিত। এটি আপনার ওয়েব সাইটের বর্তমান ইনডেক্সিং অবস্থান এবং আপনার Domain Authority সম্পর্কে একটি স্বচ্ছ ধারনা প্রদাান করে।

Google Analytics কি?

Google Analytics এমন একটি টুল, যা আপনার ওয়েব সাইটে আগত ভিজিটরের  মিথষ্ক্রিয়ার ডিজিটাল পরিসংখ্যান আমাদের কাছে উপস্থাপন করে। এমনকি Google Analytics দ্বারা আমরা খুব সহজেই বুঝতে পারি একজন ভিজিটর আমাদের ওয়েব সাইটি নিয়ে কেমন আগ্রহ প্রকাশ করছে, কি ধরনের কনটেন্ট এ তাদের প্রতিক্রিয়া কেমন, ইত্যাদি।

মাসিক রির্পোট এ আমি কি কি তথ্য পাবো?

Monthly রির্পোটে আপনি আপনার ওয়েব সাইটের SEO সম্পর্কিত সর্বশেষ অবস্থান জানতে পারবেন। আমরা সব সময় আমাদের কম্পানি হতে প্রদত্ত সেবা সম্পর্কে স্বচ্ছ ফলাফল প্রদান করে থাকি।

কেনো আপনি JA Station হতে সেবা গ্রহন করবেন?

আপনার ব্যবসার উদ্দেশ্যকে সফলতা প্রদান করতে আমাদের দক্ষ্য টিম প্রথমেই আপানার ওয়েব সাইটটিকে নিয়ে একটি Short Case Study করে থাকে। অতপর, আপনার টার্গেটকে প্রাধান্য দিয়ে আমরা আপনার ওয়েবসাইটকে Top Search Engine Rankings প্রদানের মাধ্যমে Quality Website Traffic নিশ্চিত করে থাকি। যার ফলে আপনার BRAND VISIBILITY & REPUTATION নিশ্চিত হবে এবং SALES & REVENUE বৃদ্ধিতে  বিশেষ ভূমিকা পালন করে থাকবে। That’s Why JA Station Is The Best SEO Service Provider In Bangladesh.

What Our Clients Say